বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

জার্মান বাংলা প্রেস ক্লাবের সভাপতিকে সংবর্ধনা

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২

জার্মান বাংলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, লেখক ও  সাংবাদিক  খান লিটনকে পুষ্পকলি শিশু সংগঠন ও পুষ্পকলির কথা পত্রিকার পক্ষ থেকে সংবর্ধনা  দেওয়া হয়েছে।

বাংলা সাহিত্যে বিশেষ অবদানের জন্য ২৪ জানুয়ারি সোমবার শহিদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সম্মানিত অতিথি প্রফেসর মো. মোয়াজ্জেম হোসেন বলেন, খান লিটন সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণকে জার্মান ভাষায় অনুবাদ করে আমাদের বাঙালি জাতিকে কৃতজ্ঞতায় আবব্ধ করেছেন এবং কবি শামীমা সুলতানাকে সংবর্ধনার আয়োজন করার জন্য ধন্যবাদ জানান।

উক্ত অনুষ্ঠানের আয়োজক কবি শামীমা সুলতানা তার বক্তব্যে বলেন, খান লিটন স্বাধীনতার ৫০ বছর পরে  জার্মানে বাংলাদেশকে জাতির পিতাকে সমুজ্জ্বল করেছেন তাই বাংলাদেশের নাগরিক হিসেবে এ আয়োজন আমার কর্তব্যের মধ্যে পরে।

অবসর প্রাপ্ত শিক্ষক নিখিল চন্দ্র তার বক্তব্যে বলেন, আমি অত্যান্ত আনন্দিত এবং গর্বিত আজকের সংবর্ধিত খান লিটন এবং আয়োজক কবি শামীমা সুলতানা আমার শিক্ষার্থী, আমি তাদের সুন্দর আগামীর জন্য সৃষ্টিকর্তার কাছে আশীর্বাদ করছি।

অনুষ্ঠানে বরিশালের শীর্ষস্থানীয় কর্মকর্তা ও সামাজিক ব্যক্তিত্বরা উপস্থিত থেকে তাদের অনুভূতি ব্যক্ত করেছেন। জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবদুল লতিফ মজুমদার, প্রফেসর গোলাম রব্বানী, জ্যেষ্ঠ সাংবাদিক আলম রায়হান, বরিশাল বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার বাহাউদ্দীন গোলাপ, মোশাররফ হোসেন ব্রাঞ্চ ম্যানেজার পপুলার ডায়াগনস্টিক সেন্টারের বরিশাল শাখা, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা হাসিব মিয়া, ব্রজমোহন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হারুন আর রশীদ এ সময় বক্তব্য রাখেন।

সংবর্ধিত খান লিটনকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদানের পর মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে আয়োজনের সমাপ্তি হয়।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh