বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

কুলাউড়ায় পলাতক আসামী পুলিশের খাঁচায়।

মহি উদ্দিন রিপন
  • আপডেট : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  1. কুলাউড়ায় পলাতক আসামী জাকির হোসেন (২১)-কে কুমিল্লা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যাক্তি উপজেলার কাউকাপন এলাকার মৃত সামছুল হক বাচ্চুর পুত্র।

শনিবার (১৯ মার্চ) অভিযান পরিচালনা করে কুমিল্লা জেলার মুরাদনগর এলাকার কোম্পানীগঞ্জ বাজার গ্রেপ্তার করা হয় তাঁকে।

থানা সুত্রে জানা যায়, ২০২১সালের ২৫ সেপ্টেম্বর, মধ্যরাতে কাউকাপন বাজারের দক্ষিণে কাউকাপন-কটারকোনাগামী পাকা রাস্তায় আসামী জাকির হোসেন ও তার অন্যান্য সহযোগীরা মিলে কাউকাপন বাজারে বন্ধু ভেরাইটিজ ষ্টোর দোকানের ব্যবসায়ী উপজেলার হরিচক গ্রামের বাসিন্দা প্রতাপ চন্দ্র দে’র পুত্র স্বপন চন্দ্র দে-কে (৩০) মারপিট করে গুরুতর জখম করে, নগদ ২’লক্ষ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়। এ ঘটনার প্রতাপ চন্দ্র দে বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে অভিযানে নামে পুলিশ।

এজাহারনামীয় আসামী কাবুল মিয়াকে এর আগে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করলেও আত্মগোপনে চলে যায় মূল আসামী জাকির হোসেন। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় কুমিল্লা থেকে আটক করা হয় তাকে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায়ের দিক নির্দেশনা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলামের অভিযান পরিচালনা করেন এসআই/মোঃ কামরুল হাসান সহ অন্যান্যরা।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh