শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় মাটি চাপায় তিন শিশুর মর্মান্তিক মৃত্যু

এম এ আহাদ
  • আপডেট : শনিবার, ২৬ মার্চ, ২০২২

মৌলভীবাজারের কুলাউড়ায় মাটির গর্তে পাখির বাসা খুঁজতে গিয়ে মাটি চাপায় তিন শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (২৬ মার্চ) দুপুরে উপজেলার ভাটেরা ইউনিয়নের ইসলামনগর এলাকায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, ইসলাম নগর গ্রামের আব্দুস সালামের ছেলে নাহিদ আহমদ (১২), আব্দুল করিমের ছেলে কবির হোসেন (৯) এবং তসিবুর রহমানের ছেলে সুমন আহমদ (১৩)।

পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য বদরুল হক জানান, ইসলামনগর এলাকায় একটি পাহাড়র থেকে মাটি কেটে কে বা কারা গর্ত করে রেখেছিলো। ওই স্থানে পাখির বাসা খুঁজতে গিয়ে মাটিচাপা পড়ে এই তিন শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বিকালে একই এলাকার শিশুরা ওই স্থানে খেলতে গিয়ে মাটিচাপা পড়া একজনের হাত দেখতে পেয়ে চিৎকার শুরু করে। পরে আশপাশের লোকজন গিয়ে তাদের উদ্ধার করে ফেঞ্চুগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। শিশুদের আত্মীয় স্বজন ও পাড়া প্রতিবেশীর কান্নায় পুরো ভাটেরা এলাকা শোকে পরিনত হয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় জানান, শুনেছি মাটিচায়ায় তিন শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাস্থলেই আছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh