শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় রেলওয়ে কলোনিতে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই

মহি উদ্দিন রিপন
  • আপডেট : সোমবার, ২৮ মার্চ, ২০২২

কুলাউড়া পৌর এলাকার রেলওয়ে স্টেশন কলোনিতে রান্না ঘরের চুলার আগুনে তিনটি বসতঘর পুড়ে ছাই হয়েছে। সোমবার (২৮ মার্চ) দুপুরে দক্ষিণ রেলওয়ে কলোনিতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডে তিনটি পরিবারের প্রায় ২ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
স্থানীয়রা জানান, সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে দক্ষিণ রেলওয়ে কলোনির বাসিন্দা নাছিমা বেগমের ঘরে হঠাৎ আগুন ধরে যায়। তখন পার্শ্ববর্তী ঘর আব্দুল মান্নান ও হাবিবুর রহমানের আংশিক ঘর পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয়রা দ্রুত ফায়ার সার্ভিসকে খবর দিলে তাৎক্ষনিক ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে প্রায় ঘন্টাখানেক প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।
নাছিমা বেগম সাংবাদিকদের জানান, দুপুরে রান্নার জন্য চুলায় আগুন ধরাতে গেলেই হঠাৎ এ অগ্নিকাণ্ড ঘটে। দ্রুত স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
এ বিষয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর সুলায়মান আহমদ বলেন, আগুনের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে প্রায় ঘণ্টাখানেক প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh